Thank you for trying Sticky AMP!!

জয়পুরহাটে গলায় ছুরিকাঘাত করে বৃদ্ধকে হত্যা

লাশ

জয়পুরহাটের কালাই উপজেলায় সৈয়দ আলী আকন্দ (৮০) নামের এক বৃদ্ধকে গলায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার শিকটা গ্রামে নিজ বাড়ির শোবার ঘর থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ বলছে, পরিকল্পিতভাবে তাঁকে হত্যা করা হয়েছে। নিহত সৈয়দ আলী আকন্দ (৮০) পুনট ইউনিয়নের শিকটা গ্রামের বাসিন্দা এবং তিন ছেলে ও দুই মেয়ের জনক। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

পুনট ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মোরশেদুল ইসলাম জানান, সৈয়দ আলী আকন্দ স্ত্রীর মৃত্যুর পর বাড়িতে একাই থাকতেন। তাঁর ছেলেরা আলাদা বাড়িতে বসবাস করেন। আজ সকালে নিহতের বড় ছেলে জমিতে আলু রোপণের জন্য যাওয়ার সময় বাবার বাড়ির মূল দরজা খোলা দেখতে পান। সেখানে শোবার ঘরে বাবাকে মৃত অবস্থায় দেখে তিনি ঘটনাটি তাঁকে (মেম্বার) জানান। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে নিহত সৈয়দ আলী আকন্দের গলার বাঁ পাশে ছুরিকাঘাতের ক্ষত দেখেন। খবর পেয়ে পুলিশ সকাল ১০টার দিকে তাঁর লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।

ইউপি সদস্য মোরশেদুল ইসলাম আরও বলেন, নিহত সৈয়দ আলী আকন্দের ২৫ থেকে ৩০ বিঘা জমি আছে। জমি কেনার জন্য তাঁর কাছে মোটা অঙ্কের টাকা ছিল। রাতের কোনো এক সময় কেউ তাঁর ঘরে ঢুকে টাকা নিয়েছেন। তাঁদের চিনতে পারায় তাঁরা তাঁকে হত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াসিম আল বারী বলেন, বৃদ্ধ সৈয়দ আলীকে গলায় ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। পুলিশ হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটনে কাজ করছে।