Thank you for trying Sticky AMP!!

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে অটোরিকশাচালকের কারাদণ্ড

আদালত

ফেনীর পরশুরামে এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে এক যুবককে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার বিকেলে পরশুরাম উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা শমসাদ বেগম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ আদেশ দেন। পরে তাঁকে পুলিশের মাধ্যমে ফেনী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দণ্ডপ্রাপ্ত যুবকের নাম কালাম উদ্দিন (৩২)। তিনি উপজেলার চিথলিয়া ইউনিয়নের মধ্যম চন্দনা গ্রামের আবদুল মুনাফের ছেলে ও পেশায় একজন অটোরিকশাচালক।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ওই ছাত্রী বিদ্যালয়ের টিফিন বিরতির সময় দুপুরের খাবার খেতে বাড়িতে যায়। এ সময় অটোরিকশাচালক কামাল উদ্দিন ওই ছাত্রীর পথ রোধ করে নানা ধরনের কটূক্তি করে উত্ত্যক্ত করেন। একপর্যায়ে কামাল উদ্দিন ওই ছাত্রীকে তাঁর অটোরিকশায় তোলার চেষ্টা করেন। পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে বিষয়টি তার পরিবারকে জানায়।

পরে ছাত্রী তাৎক্ষণিকভাবে বিষয়টি স্থানীয় চিথলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জসিম উদ্দিনকে জানায়। পরে চেয়ারম্যানের মাধ্যমে অভিযোগ পেয়ে পরশুরাম থানা–পুলিশ কামাল উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়। বিকেলে তাঁকে পরশুরাম ইউএনওর কার্যালয়ে হাজির করা হয়।

ইউএনও শমসাদ বেগম বলেন, অভিযুক্ত কামাল উদ্দিন ওই ছাত্রীকে উত্ত্যক্তের বিষয়টি স্বীকার করেছেন। পরে তাঁকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। পরে তাঁকে থানা–পুলিশের মাধ্যমে ফেনী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।