Thank you for trying Sticky AMP!!

মাগুরায় ইয়াবাসহ যুবলীগ নেতা ও তাঁর স্ত্রী গ্রেপ্তার

গ্রেপ্তার

মাগুরার শ্রীপুর উপজেলায় ইয়াবাসহ যুবলীগ নেতা মো. সোহেল রানা (৪০) ও তাঁর স্ত্রী রিয়া সুলতানাকে (২৭) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল সোমবার সন্ধ্যায় গোয়েন্দা পুলিশের একটি দল উপজেলার রামনগর এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার সোহেল রানা শ্রীপুর উপজেলার ঘাসিয়াড়া গ্রামের মৃত আবু বক্কর মোল্লার ছেলে ও কাদিরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি। জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলী আহমেদ আহাদ বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন।

মাগুরা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) সিকান্দার আলী বলেন, ওই দম্পতি দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় গোয়েন্দা পুলিশের একটি দল রামনগর গ্রামে সোহেল রানার ভাড়া বাড়িতে অভিযান চালায়। এ সময় একাধিক প্যাকেটে রাখা ৫০ পিস ইয়াবাসহ সোহেল ও তাঁর স্ত্রী রিয়া সুলতানাকে গ্রেপ্তার করা হয়। তাঁদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

গতকাল সন্ধ্যায় তাৎক্ষণিকভাবে মাগুরা জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান সোহেল রানার রাজনৈতিক পরিচয় নিশ্চিত করতে পারেননি। তবে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলী আহমেদ বলেন, সোহেল কাদিরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি। মাদকের সঙ্গে কোনো সংশ্লিষ্টতা থাকলে দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে অবশ্যই সোহেলের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।