Thank you for trying Sticky AMP!!

উদ্ধার হওয়া গাড়ি ও গ্রেপ্তার ব্যক্তিসহ পুলিশের দল

জুতার কারণে ধরা পড়লেন গাড়ি চোর

চট্টগ্রাম নগরের আগ্রাবাদ এলাকা থেকে চুরি হওয়া একটি প্রাইভেট কার দুই দিনের মাথায় উদ্ধার করেছে ডবলমুরিং থানা-পুলিশ। এ সময় চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে মো. সাদ্দাম হোসেন নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায়।

গত বুধবার দিবাগত রাত একটার দিকে নগরের খুলশীর ঝাউতলা এলাকার একটি ভবনের পার্কিং থেকে চোরাই প্রাইভেট কারটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত মঙ্গলবার আগ্রাবাদ কমার্স কলেজ এলাকার পাশ থেকে প্রাইভেট কারটি চুরি হয়। এ ঘটনায় মামলা করেন যানবাহনের মালিক রাশেদ পাশা। পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ক্যামেরা ফুটেজ বিশ্লেষণ করে দেখতে পায়, পায়ে কেডস এবং মাথায় টুপিসহ একটি জ্যাকেট পরা এক যুবক গাড়িটির পাশে ঘোরাঘুরি করছেন।

কিছুক্ষণ পর হঠাৎ দরজা খুলে গাড়িটি চালিয়ে তিনি চলে যান। পার্শ্ববর্তী এলাকার আরেকটি ফুটেজে এক ব্যক্তির পরনে একই ধরনের কেডস দেখা যায়, তবে তাঁর গায়ে জ্যাকেট ছিল না। পরে অভিযান চালিয়ে সন্দেহভাজন হিসেবে তাঁকে আটক করা হলে তিনি চুরির কথা স্বীকার করেন। তাঁর দেওয়া তথ্যে খুলশীর গার্ডেন ভিউ হাউজিং সোসাইটির একটি ভবনের পার্কিং থেকে প্রাইভেট কারটি উদ্ধার করা হয়। গাড়ির ভেতরে তাঁর সেই জুতা ও জ্যাকেট পাওয়া যায়।

পুলিশের অভিযানে নেতৃত্ব দেন ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) মো. মহিম উদ্দিন। তিনি প্রথম আলোকে বলেন, গ্রেপ্তার ব্যক্তি আগে ওই প্রাইভেট কারটির চালক হিসেবে নিয়োজিত ছিলেন। তাঁকে আদালতের মাধ্যমে আজ বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া গাড়িটি সিলভার কালারের টয়োটা এলিয়ন বলে জানান এসআই মহিম।