Thank you for trying Sticky AMP!!

শীতের সকালে লালমনিরহাটে আনন্দ উৎসবে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

মিলনায়তন ভরে গেছে কৃতী শিক্ষার্থী ও অতিথিদের উপস্থিতিতে। আজ সকাল ১০টায় লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে

শীতের সকালে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীরা লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে আসতে শুরু করে। বন্ধু ও সহপাঠীদের পদচারণে মুখর হয়ে ওঠে মিলনায়তন চত্বর। নানা আয়োজনের মধ্যে দিয়ে উৎসবে রূপ নিয়েছে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান। উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে সবার মধ্যে।

প্রথম আলোর আয়োজনে ও শিক্ষার ডিজিটাল প্ল্যাটফর্ম ‘শিখো’র পৃষ্ঠপোষকতায় আজ বুধবার সকাল ১০টা থেকে জেলা পরিষদ মিলনায়তনে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান চলছে। জেলার বিভিন্ন উপজেলা থেকে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীরা এতে অংশ নিয়েছে। জেলার প্রথম আলো বন্ধু সভার সদস্যরা নির্ধারিত বুথ থেকে আগত কৃতী শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট, ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন। পর কৃতী শিক্ষার্থীরা জেলা পরিষদ মিলনায়তনের আসন গ্রহণ করে।

সংবর্ধনা অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থী ও অতিথিরা। আজ সকালে লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে
সংবর্ধনা অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীরা। আজ সকালে লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে

সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে আজ সকাল সাড়ে ৮টায় মিলনায়তন চত্বরে এসেছে ৮৫ কিলোমিটার দূরের পাটগ্রাম উপজেলা থেকে মো. নুর আল মৃদুল ও মো. সাবিকুর ইসলাম। তারা দুজনই পাটগ্রাম টিএন স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার জিপিএ-৫ পেয়েছে। তারা জানায়, জীবনের প্রথম এমন একটি সুন্দর অনুষ্ঠানে যোগদানের সুযোগ পেয়ে তারা ভীষণ খুশি। এ জন্য সবার আগেই তারা চলে এসেছে। এটা অন্য রকম ভালো লাগার এক অনুভূতি। প্রথম আলো তাদের প্রিয় পত্রিকা, সেই পত্রিকার আমন্ত্রণ পেয়ে তারা ছুটে এসেছে।

সংবর্ধনা অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীরা ক্রেস্ট ও সনদপত্র সংগ্রহ করছে। আজ সকালে লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তন চত্বরে

দিনব্যাপী অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের অংশগ্রহণে থাকবে থাকবে গান, কবিতা আবৃত্তি, আলোচনাসহ নানা কার্যক্রম। লালমনিরহাটের লোকসংগীত গবেষণা ও চর্চা সংগঠন আরশী নগরের পরিবেশনায় হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। দিনব্যাপী সংবর্ধনায় শিক্ষার্থীদের জন্য থাকছে প্রথম আলো ই-পেপার (এক মাস) ও চরকির (১৫ দিন) ফ্রি সাবস্ক্রিপশন, শিখোর সৌজন্যে বিনা মূল্যে কোর্স।

সংবর্ধনা অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীরা। আজ সকালে লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে