Thank you for trying Sticky AMP!!

গ্রেপ্তার তিন ব্যক্তি

ব্যাংক অ্যাকাউন্ট হ্যাক করে ৭ লাখ টাকা আত্মসাৎ, তিনজন গ্রেপ্তার

ফেনীতে একটি বেসরকারি ব্যাংকের এক গ্রাহকের অ্যাকাউন্ট হ্যাক করে সাত লাখ টাকা আত্মসাতের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার তিনজনের মধ্যে একজন এ ঘটনায় আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যায় ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশিকুর রহমানের আদালতে তিনি জবানবন্দি দেন।

এর আগে গত মঙ্গলবার বিকেলে কক্সবাজার ও চট্টগ্রামে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন চট্টগ্রামের চান্দগাঁও থানার পাঠানিয়াগোদা গ্রামের মোহাম্মদ ইকবাল, কক্সবাজারের মহেশখালী উপজেলার উত্তর সিকদারপাড়া গ্রামের আরিফ উল্যাহ এবং একই উপজেলার ইউনুছখালী গ্রামের রকিবুল হাসান। তাঁদের মধ্যে মোহাম্মদ ইকবাল আদালতে জবানবন্দি দেন।

পুলিশ সূত্রে জানা গেছে,গত ১৬ জানুয়ারি রাতে ব্র্যাক ব্যাংকের ফেনী শাখার এক গ্রাহকের হিসাব থেকে ৭ লাখ টাকা অন্য দুটি ব্যাংক হিসাব ও দুটি বিকাশ নম্বরে স্থানান্তর করা হয়। ওই গ্রাহক মুঠোফোনে খুদে বার্তা পেয়ে বিষয়টি জানতে পারেন। ৩ ফেব্রুয়ারি ফেনী মডেল থানায় এ ঘটনায় মামলা করেন ভুক্তভোগী গ্রাহক।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা প্রথম আলোকে বলেন, ওই গ্রাহকের ব্যাংক হিসাব হ্যাক করে টাকা স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার তিনজনের মধ্যে একজন আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, টাকা আত্মসাতের ঘটনায় আরও কয়েকজন জড়িত। তাঁদের ধরতে পুলিশের অভিযান চলছে।