Thank you for trying Sticky AMP!!

জামালপুরে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে মাদ্রাসাছাত্রকে ধর্ষণের অভিযোগ

শিশু ধর্ষণ

জামালপুরের মেলান্দহ উপজেলার একটি ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে আট বছর বয়সী এক মাদ্রাসাছাত্রকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। শনিবার রাতে ওই ছাত্রের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন।

মামলার আসামির নাম মো. বিশু মিয়া (৫৫)। তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের ঝাড়ুদার। ঘটনার পর থেকে তিনি পলাতক। বিশু মিয়ার বাড়ি শেরপুর জেলায়। তিনি মেলান্দহের ওই ইউনিয়নে শ্বশুরবাড়িতে থাকেন।

মামলার সংক্ষিপ্ত এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে অভিযুক্ত বিশু মিয়া ওই ছাত্রকে ফুসলিয়ে ওই ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে নিয়ে যান। ওই সময় কার্যালয়ে কোনো নেতা-কর্মী ছিলেন না। তখন কার্যালয়ের ভেতর ওই ছাত্রকে ধর্ষণ করেন এবং ঘটনাটি কাউকে না বলতে বিশু মিয়া শিশুটিকে ভয়ভীতি দেখান। পরে ওই দিন রাতে ছাত্রটি অসুস্থ হয়ে পড়ে। রাতেই তাঁকে জামালপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, শিশুটিকে ফুসলিয়ে সেখানে নিয়ে ধর্ষণ করা হয়। ঘটনার পর থেকে আসামি পলাতক। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। আসামিকে ধরতে পুলিশের অভিযান শুরু হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে তাঁকে গ্রেপ্তার করা হবে।