Thank you for trying Sticky AMP!!

নির্বাচনী সভা শেষে ভূরিভোজে অংশ নেন নৌকা প্রার্থীর কর্মী-সমর্থক ও ভোটাররা। রোববার বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার বাইগুনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে

গোবিন্দগঞ্জে নৌকা প্রার্থীর সভায় ভূরিভোজ

গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় ভূরিভোজের আয়োজন করা হয়েছে। আজ রোববার বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার বাইগুনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ আয়োজন করা হয়। এতে পাঁচ শতাধিক নেতা-কর্মী ও ভোটার অংশ নেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, গাইবান্ধা-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী (নৌকা) আবুল কালাম আজাদের নির্বাচনী সভা বাইগুনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ। সভা শেষে পাঁচ শতাধিক নেতা-কর্মী ও ভোটার ভূরিভোজে অংশ নেন।

নাম প্রকাশ না করার শর্তে বাইগুনি গ্রামের বাসিন্দা ও আওয়ামী লীগের এক নেতা বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে ভোটারদের জন্য চারটি চুলায় চার মণ চাল ও এক মণ মুরগির মাংসের খিচুড়ি রান্না করা হয়। সভা শেষে সভায় আসা লোকজনকে ভূরিভোজ করানো হয়।

নির্বাচনী জনসভায় ভূরিভোজের আয়োজন করা হচ্ছে। রোববার বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার বাইগুনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে

আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, ‘নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করা হয়নি। আমার উদ্যোগে খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়নি। কেউ যদি নিজ উদ্যোগে কোনো খাবার আয়োজন করে, তাহলে আমার তো কোনো দায়বদ্ধতা নেই।’

এ বিষয়ে জানতে চাইলে গোবিন্দগঞ্জের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া বলেন, বাইগুনি গ্রামে নির্বাচনী সভায় ভূরিভোজের কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে নির্বাচনী সভায় ও প্রচারে খাওয়া-দাওয়া করানোর কোনো সুযোগ নেই। এটা সম্পূর্ণভাবে নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন।