Thank you for trying Sticky AMP!!

গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন

কালিয়াকৈরে ট্রাকচাপায় ইটভাটার ৩ শ্রমিক নিহত

গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুজন। আজ সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কের সূত্রাপুর শিলা–বৃষ্টি ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত দুজন টাঙ্গাইলের কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত তিনজন হলেন কালিয়াকৈর উপজেলার টালাবহ গ্রামের মফজেল হোসেন (৩৫), একই গ্রামের জাহিদুল ইসলাম (৪০) ও বাউমান টালাবহ গ্রামের মো. শওকত আলী (৪২)। আহত হয়েছেন আব্বাস আলী ও রমজান আলী। হতাহত যাত্রীরা ইটভাটার শ্রমিক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হতাহত ব্যক্তিরা সবাই কালিয়াকৈরের বিভিন্ন ইটভাটায় কাজ করেন। আজ সকালে ব্যাটারিচালিত অটোরিকশায় করে কাজে যাচ্ছিলেন তাঁরা। সকাল সাড়ে ছয়টার দিকে তাঁদের অটোরিকশাটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সূত্রাপুর শিলা–বৃষ্টি ফিলিং স্টেশনের সামনে গেলে হঠাৎ পেছন থেকে সিমেন্টবাহী ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে তাঁরা সবাই সড়কে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মারা যান মফজেল, জাহিদুল ও শওকত। গুরুতর আহত অবস্থায় আব্বাস ও রমজানকে উদ্ধার করে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সেখান থেকে পাঠানো হয় টাঙ্গাইলের কুমুদিনী হাসপাতালে।

নাউজোর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহাদাত হোসেন প্রথম আলোকে বলেন, ‘ব্যাটারিচালিত অটোরিকশাটি চলছিল সড়কের সার্ভিস লেন দিয়ে। এ সময় ট্রাকও একই লাইনে এসে পেছন থেকে অটোরিকশাটিকে চাপা দেয়। এতেই হতাহতের এ ঘটনা ঘটে। আমরা নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে এসেছি। আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহত ব্যক্তিরা সবাই ইটভাটার শ্রমিক। ট্রাকটি জব্দ করা হয়েছে, তবে চালক পলাতক।’