Thank you for trying Sticky AMP!!

কুমিল্লার বুড়িচং সীমান্তে বিএসএফের গুলিতে দিনমজুর গুলিবিদ্ধ

গুলি

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়নের জামতলা এলাকায় মো. জালাল হোসেন (৩৫) নামের এক দিনমজুর ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে সীমান্ত পিলার ২০৬৫/৭-এর অদূরে এ ঘটনা ঘটে। ওই দিনমজুরের কোমরে গুলি লাগে। দ্রুত তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধ জালাল হোসেনের বাড়ি বুড়িচং উপজেলার কোদালিয়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জালাল গতকাল বিকেলে জামতলা এলাকায় গরুর জন্য ঘাস কাটতে যান। তিনি ঘাস কাটতে কাটতে নো ম্যানস ল্যান্ড অতিক্রম করেন। বিষয়টি বুঝতে পেরে তিনি চলে আসেন। এ সময় বিএসএফের কলমচৌড়া ক্যাম্পের এক সদস্য তাঁকে পেছন দিক থেকে গুলি করেন। ওই গুলি তাঁর কোমরের দিকে লাগে। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, গুলিবিদ্ধ জালালকে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাকশীমুল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুল করিম বলেন, ‘জামতলা সীমান্তে একজন গুলিবিদ্ধ হয়েছেন বলে শুনেছি। কী কারণে তাঁকে গুলি করা হয়েছে, তা বলতে পারব না। খোঁজ নিয়ে পরে বিস্তারিত বলতে পারব।’

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কুমিল্লা শংকুচাইল বর্ডার অপারেশন পোস্টের (বিওপি) নায়েব সুবেদার মনিরুজ্জামান বলেন, জালালকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে পদক্ষেপ নেওয়া হবে।