Thank you for trying Sticky AMP!!

সোমবার নিখোঁজ কর কর্মকর্তার লাশ শুক্রবার পাওয়া গেল ধলেশ্বরীতে

লাশ

মুন্সিগঞ্জ সদর উপজেলায় ধলেশ্বরী নদী থেকে মোহাম্মদ কামাল হোসেন (৪৩) নামে একজন সরকারি কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে পঞ্চসার ইউনিয়নের মালিরপাথর এলাকায় নদীতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

মোহাম্মদ কামাল হোসেন নামের ওই ব্যক্তি রাজধানীর আগারগাঁওয়ে সহকারী কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ। কামাল হোসেন ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার পশ্চিম কামারগ্রাম এলাকার মোহাম্মদ আলী আবজালের ছেলে। রাজধানীর কাফরুল এলাকায় থাকতেন তিনি।

স্থানীয় লোকজন বলেন, গতকাল সকালে ধলেশ্বরী নদীতে লাশটি ভাসতে ভাসতে নদীর তীরে এলে স্থানীয় লোকজন জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করে বিষয়টি পুলিশকে জানান। পরে মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির পরিদর্শক সাজ্জাদ করিম খান আজ শনিবার দুপুর সোয়া ১২টার দিকে প্রথম আলোকে বলেন, কামাল হোসেন গত ২৬ ফেব্রুয়ারি বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। গতকাল লাশ উদ্ধারের পর আজ শনিবার দুপুর ১২টার দিকে লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ধারণা করা হচ্ছে, লাশটি দুই থেকে তিন দিন আগের হবে। লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন নেই। এটি হত্যা না অন্য কিছু, সেটি বলা যাচ্ছে না।

নিহতের খালু ওয়াহিদুর রহমান প্রথম আলোকে বলেন, সোমবার বাড়ি থেকে বের হওয়ার পরেই কামাল নিখোঁজ হন। নিখোঁজের ঘটনায় পরদিন পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল। শুক্রবার মুন্সিগঞ্জ থেকে কামাল হোসেনের লাশ উদ্ধারের খবর পান তাঁরা। তিনি আরও বলেন, ‘আমাদের জানা মতে কামালের সঙ্গে কারো কোনো শত্রুতা নেই।’