Thank you for trying Sticky AMP!!

যশোরে ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

আল আমিন

যশোরের বাঘারপাড়া উপজেলায় ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক তরুণ নিহত হয়েছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলার ছাতিয়ানতলা এলাকায় যশোর-নড়াইল আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে তাঁকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত তরুণের নাম আল আমিন (১৯)। তিনি বাঘারপাড়া উপজেলার দোহাকুলা গ্রামের ফরিদুল কবিরের ছেলে। আল আমিন এ বছর বাঘারপাড়া ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করেন। তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, আজ সকালে আল আমিন ঈদের নামাজ আদায় করেন। এরপর তিনি মোটরসাইকেলে করে বড় ভাইকে নিয়ে উপজেলার ছাতিয়ানতলা বাজারে যান। সেখানে বড় ভাইকে পৌঁছে দিয়ে মোটরসাইকেল চালিয়ে যশোর-নড়াইল আঞ্চলিক মহাসড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। বেলা ১১টার দিকে দিকে তিনি ছাতিয়ানতলা এলাকার কে পি ইটভাটার সামনে মোড় ঘুরাতে গেলে একটি ইজিবাইক ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে আল আমিন মহাসড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বেলা ১১টা ৫৫ মিনিটে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শুভাশীষ রায় বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই তরুণের মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) তুহিন বাওয়ালি বলেন, ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় আল আমিন নামের এক তরুণের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।