Thank you for trying Sticky AMP!!

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত চট্টগ্রাম সিটি মেয়রের গাড়ি। আজ দুপুর একটার দিকে রোববার বেলা পৌনে একটায় চট্টগ্রাম নগরের আখতারুজ্জামান চৌধুরী উড়ালসড়কে

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি, অক্ষত চট্টগ্রাম সিটি মেয়র

বহরের সামনে থাকা পুলিশের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে ক্ষতিগ্রস্ত হয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরীকে বহনকারী গাড়ি। আজ রোববার বেলা পৌনে একটায় চট্টগ্রাম নগরের আখতারুজ্জামান চৌধুরী উড়ালসড়কে এই দুর্ঘটনা ঘটে। তবে মেয়র ও গাড়ির অন্য যাত্রীদের কেউ আহত হয়নি।

মেয়রের ব্যক্তিগত সহকারী মো. মোস্তফা কামাল চৌধুরী প্রথম আলোকে বলেন, মেয়র নগরের বহদ্দারহাটের বাসা থেকে টাইগারপাসে সিটি করপোরেশনের কার্যালয়ে যাচ্ছিলেন। কিন্তু উড়ালসড়কের সিঅ্যান্ডবি কলোনি এলাকায় হঠাৎ করে মেয়রের গাড়িবহরের সামনে একটি সিএনজিচালিত অটোরিকশা চলে আসে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী

এতে বহরের সামনে থাকা পুলিশের গাড়ি তাৎক্ষণিকভাবে ব্রেক করে। পুলিশের গাড়িটি তাৎক্ষণিকভাবে থেমে গেলেও মেয়রের গাড়ি তা পারেনি। ফলে পুলিশের গাড়ির সঙ্গে মেয়রের গাড়ি ধাক্কা লাগে। মেয়রের গাড়ির সামনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে মেয়রের কিছু হয়নি।  

ক্ষতিগ্রস্ত গাড়ি রেখে অন্য একটি গাড়ি করে মেয়র নিজের কার্যালয়ে যান বলে জানান মোস্তফা কামাল চৌধুরী। পরে ক্ষতিগ্রস্ত গাড়িটিকে দামপাড়া পুলে নিয়ে আসা হয়।

এদিকে হঠাৎ ব্রেক করা সিএনজিচালিত অটোরিকশাটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তা আটক করা সম্ভব হয়নি বলে জানা গেছে।