Thank you for trying Sticky AMP!!

যশোরে বেড়াতে নিয়ে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা

ধর্ষণবিরোধী প্ল্যাকার্ড

যশোরের অভয়নগর উপজেলায় বোনের স্বামীর বাড়িতে বেড়াতে যাওয়া এক কিশোরীকে (১৫) দলবদ্ধ ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করার পর অভিযুক্ত এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার তরুণের নাম আনোয়ার শেখ (১৮)। অভয়নগর উপজেলার বাসিন্দা আনোয়ার ধর্ষণের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। একই মামলার আসামি আরেক তরুণ মাহিন গাজীকে (১৯) পুলিশ খুঁজছে।

মামলার এজাহারে বলা হয়েছে, ওই কিশোরীর বাড়ি নড়াইল জেলায়। কয়েক দিন আগে সে অভয়নগর উপজেলায় বোনের স্বামীর বাড়িতে বেড়াতে আসে। গত শনিবার দুপুরে সে পাশের একটি মাদ্রাসা থেকে বোনের ছেলেকে আনতে যায়। সেখান থেকে ফেরার পথে তার ভগ্নিপতির পরিচিত মাহিন গাজী (১৯) ও আনোয়ার শেখের (১৮) সঙ্গে দেখা হয়। ওই তরুণেরা কিশোরীকে বলেন, তার ভগ্নিপতি তাকে তরুণদের সঙ্গে ঘুরতে যেতে বলেছেন। এ সময় কিশোরী তার বোনের ছেলেকে বাড়ি পাঠিয়ে দিয়ে তাঁদের সঙ্গে যায়। সন্ধ্যার দিকে একটি মাছের ঘেরের পাড়ে ওই তরুণীকে নিয়ে ধর্ষণ করেন মাহিন গাজী ও আনোয়ার শেখ। সেখান থেকে ভগ্নিপতির বাড়িতে ফিরে বোনকে ধর্ষণের বিষয়টি জানায় কিশোরী। রাতেই তাকে খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, কিশোরীকে ধর্ষণের অভিযোগে গতকাল রোববার সকালে দুজনের বিরুদ্ধে মামলা হয়েছে। একজন আসামিকে গ্রেপ্তার করা হয়। দুপুরে তাঁকে আদালতে নেওয়া হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। অপর আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

ওসি বলেন, গতকাল যশোরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ছাড়া ম্যাজিস্ট্রেটের সামনে ২২ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে।