Thank you for trying Sticky AMP!!

ফেনীতে মহাসড়কে লরিতে আগুন দেওয়ার ৬ দিন পর মামলা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লরিতে আগুন দেওয়ার ঘটনার ছয় দিন পর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় একটি মামলা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে ক্ষতিগ্রস্ত লরির চালক এমাম উদ্দিন বাদী হয়ে মামলাটি করেন।

৫ জানুয়ারি দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুর মা-মণি ফিলিং স্টেশনের সামনের সড়কে দাঁড়িয়ে থাকা একটি লরির সামনের গ্লাস ভেঙে পেট্রলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে গাড়িতে আগুন ধরে ইঞ্জিন, আটটি টায়ার, কাগজপত্রসহ সামনের কেবিন সম্পূর্ণ পুড়ে যায়।  

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ঘটনার দিন রাত দুইটার দিকে লরিটি সড়কের এক পাশে দাঁড় করিয়ে রেখে নাশতা করতে যান চালক এমাম উদ্দিন ও সহকারী মো. ইয়াছিন হোসেন। এ সময় তাঁদের লরিতে আগুন দেওয়া হয়। এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী প্রথম আলোকে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লরিতে ভাঙচুর ও পেট্রলবোমা নিক্ষেপ করে আগুন দেওয়ার ঘটনায় একটি মামলা হয়েছে। এ ঘটনা গুরুত্বের সঙ্গে তদন্ত করে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।