Thank you for trying Sticky AMP!!

পিরোজপুরে বরখাস্ত কারারক্ষী ইয়াবাসহ গ্রেপ্তার

হাতকড়া

বরখাস্ত হওয়া কারারক্ষী জাহিদুল ইসলামকে (৪৪) ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পিরোজপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। গতকাল মঙ্গলবার রাতে তাঁর গ্রাম পিরোজপুরের কাউখালী উপজেলার দক্ষিণ শিয়ালকাঠী থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশ ও কাউখালী থানা-পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল এক সংবাদের ভিত্তিতে কাউখালী উপজেলার দক্ষিণ শিয়ালকাঠী গ্রামে অভিযান চালায়। রাত পৌনে ১১টার দিকে ডিবি পুলিশের দলটি ওই গ্রামের মহাজনবাড়ির সামনের সড়ক থেকে জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করে। এরপর তাঁর প্যান্টের পকেট থেকে ২৫টি ইয়াবা বড়ি জব্দ করা হয়। রাতেই জাহিদুলকে কাউখালী থানায় হস্তান্তর করা হয়।

এ ঘটনায় জেলা ডিবির উপপরিদর্শক জ্যোতির্ময় হালদার বাদী হয়ে জাহিদুল ইসলামের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। সেই মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে। জাহিদুলের নামে বরিশাল, ঝালকাঠি ও পিরোজপুরে কয়েকটি মাদক মামলা বিচারাধীন। মাদক মামলার কারণে তিনি কয়েক বছর ধরে সাময়িক বরখাস্ত আছেন। তিনি সর্বশেষ বরগুনা জেলা কারাগারের কারারক্ষী ছিলেন।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া বলেন, গ্রেপ্তার জাহিদুল ইসলামকে আজ বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হবে।