Thank you for trying Sticky AMP!!

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধার স্ত্রীসহ নিহত ২

সড়ক দুর্ঘটনা

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ও স্কুলছাত্রী নিহত হয়েছে। আজ বুধবার সকালের দিকে রংপুর নগরের চেকপোস্ট এলাকায় ও কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার বানুপাড়া শহীদ ভাটা এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত দুজন হলেন নামিরা আমিন (৪) ও রাবেয়া বেগম (৫৭)। এর মধ্যে নামিরা আমিন নগরের আরকে রোড ধাপ ইসলামবাগ এলাকার রাসেল আহমেদ ও মনিরা খাতুন দম্পতির সন্তান। সে বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের প্লে শ্রেণির শিক্ষার্থী। এদিকে নিহত রাবেয়া রংপুর সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ডের তপোধন শহীদ আবাসন এলাকার মৃত বীর মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলামের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকাল নয়টার দিকে বাবার সঙ্গে রিকশায় স্কুলে যাচ্ছিল নামিরা। নগরের চেকপোস্ট মোড়ে মসজিদের সামনে পৌঁছালে একটি অ্যাম্বুলেন্স পেছন থেকে ওই রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশা থেকে পড়ে নামিরা গুরুতর আহত হয়। তৎক্ষণাৎ স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় নামিরাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী বলেন, দুর্ঘটনার পর অ্যাম্বুলেন্সচালক রিফাত হোসেনকে (২১) আটক করা হয়েছে। অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে মেট্রোপলিটন হারাগাছ থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) কবির হোসেন বলেন, আজ সকাল সাতটার দিকে রাবেয়া হারাগাছ-রংপুর সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় বালুভর্তি একটি ট্রাক রংপুর শহরে যাওয়ার পথে অপর একটি ট্রাক্টরকে ধাক্কা দিয়ে পাশের খাদে ফেলে দেয়। ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রাবেয়া ট্রাকের চাপায় পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই রাবেয়া বেগমের মৃত্যু হয়।

এ ব্যাপারে হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বলেন, দুর্ঘটনার পর ট্রাক নিয়ে এর চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।