Thank you for trying Sticky AMP!!

নৌকার প্রচারণায় ভক্তদের অনুরোধে ডিগবাজি দিলেন চিত্রনায়ক জায়েদ খান

ডিগবাজি দেওয়ার আগে নেত্রকোনা-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী অসীম কুমার উকিলের পক্ষে ভোট চেয়ে বক্তব্য দেন জায়েদ খান। বৃহস্পতিবার কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি হাইস্কুল খেলার মাঠে

নেত্রকোনায় কেন্দুয়ায় নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে ভক্তদের অনুরোধে ডিগবাজি দিয়েছেন আলোচিত চলচ্চিত্র অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় নেত্রকোনার কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চবিদ্যালয় মাঠে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি ডিগবাজি দেন।

এর আগে একই মঞ্চে নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের আওয়ামী লীগের প্রার্থী ও দলের সংস্কৃতিবিষয়ক সম্পাদক সংসদ সদস্য অসীম কুমার উকিলের পক্ষে ভোট চেয়ে বক্তব্য দেন জায়েদ খান। বক্তব্য শেষে বেশ কয়েকটি গানের অংশবিশেষ উপস্থিত ভক্তদের গেয়ে শোনান তিনি।

Also Read: যারা আমাকে নিয়ে ট্রল করে, তাদের গরু জবাই করে খাওয়াতে ইচ্ছা হয়: জায়েদ খান

জায়েদ খান

জায়েদ খান বলেন, ‘৭ জানুয়ারি আপনারা সকলেই ভোট দিয়ে অসীম কুমার উকিল দাদাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। তা না হলে কিন্তু যেকোনো সময় যে কারও ঘরে ডিগবাজি দিয়ে ঢুকে যাব আমি।’ এ সময় উপস্থিত নেতা-কর্মী ও দর্শকেরা হাততালি দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

আজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ও কেন্দুয়া পৌর এলাকায় নির্বাচনী প্রচারণা চালান জায়েদ খান। এ সময় নৌকার প্রার্থী অসীম কুমার উকিল, আওয়ামী লীগ নেতা আবদুল মতিন, বাউলশিল্পী সালাম সরকার, ফকির সাহাবুদ্দিনসহ স্থানীয় শিল্পী এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ভক্তদের অনুরোধে ডিগবাজি দিলেন জায়েদ খান। বৃহস্পিতবার বিকেলে নেত্রকোনার কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি হাইস্কুল খেলার মাঠে

নেতা-কর্মীরা জানান, জায়েদ খান ছাড়াও নৌকার প্রার্থী অসীম কুমার উকিলের সমর্থনে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে গত বুধবার রাতে জয়হরি স্প্রাই সরকারি হাইস্কুল খেলার মাঠে নির্বাচনী জনসভার মঞ্চে গান পরিবেশন করেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। গানের ফাঁকে ফাঁকে তিনি নৌকার স্লোগান দেন। নির্বাচনী জনসভায় শাওনের গানে মেতে ওঠেন উপস্থিত কয়েক হাজার দর্শক-শ্রোতা।

মেহের আফরোজ কেন্দুয়ার কৃতী সন্তান কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী। স্বামীর পৈতৃক ভূমির টানে নৌকার প্রার্থীর সমর্থনে নির্বাচনী জনসভায় উপস্থিত হয়ে আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের উৎসাহ-উজ্জীবিত করেছেন বলে জানান কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আসাদুল হক ভূঁইয়া।