Thank you for trying Sticky AMP!!

রাজশাহীর ৩৪ বছর বয়সী এক নারীকে ১০ দিন ধরে খুঁজছে পরিবার

রাজশাহী জেলার মানচিত্র

রাজশাহী নগরের এক নারীকে (৩৪) তাঁর পরিবারের সদস্যরা ১০ দিন ধরে খুঁজে পাচ্ছেন না। নিখোঁজের পরদিন ১৪ মার্চ নগরের শাহমখদুম থানায় পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ওই নারী মানুষের বাসাবাড়িতে কাজ করতেন বলে তাঁর পরিবার জানিয়েছে।

পরিবার ও জিডি সূত্রে জানা গেছে, ওই নারী আশপাশের বাসাবাড়িতে কাজ করেন। ১৩ মার্চ বিকেলে নগরের একটি আবাসিক এলাকায় প্রতিদিনের মতো কাজে যান তিনি। ইফতারের আগেই তিনি সেখান থেকে বেরিয়ে আসেন বলে ওই বাড়ির বাসিন্দাদের দাবি। কিন্তু আর বাড়ি ফেরেননি ওই নারী। এর পর থেকে বিভিন্ন জায়গায় হন্যে হয়ে তাঁকে খুঁজছে পরিবার।

ওই নারীর চাচাতো ভাই প্রথম আলোকে বলেন, তাঁর বোন একটু সহজ–সরল। তাঁকে স্থানীয় দুজন ব্যক্তি মাঝেমধ্যেই তুলে নেওয়ার কথা বলতেন। নিখোঁজের কয়েক দিন আগেও তাঁদের একজন তাঁর চাচাতো বোনকে তুলে নিয়ে গিয়ে বিয়ে করার কথা বলেছিলেন।

নিখোঁজ নারীর বাবা মুঠোফোনে কেঁদে কেঁদে বলেন, ‘কোনো জায়গাই বাদ রাখিনি। যে যেখানে বলছে, সেখানেই যাচ্ছি। খাওয়াদাওয়া, ঘুম নাই। কাহিল হয়ে গেছি মেয়ের খোঁজে। গরিব মানুষ। টাকাপয়সাও শেষ করে ফেলছি। আপনারা একটু খুঁজে দেন।’

শাহমখদুম থানার উপপরিদর্শক মো. নাসির উদ্দিন এই জিডির তদন্ত করছেন। তিনি প্রথম আলোকে বলেন, নিখোঁজ নারী কোনো মুঠোফোন ব্যবহার করতেন না। ১৩ মার্চ বিকেলে তাঁর ফিরে আসার সিসিটিভি ফুটেজ পাওয়া যাচ্ছে না। এটি একেবারেই সূত্রহীন বলে দাবি এই পুলিশ কর্মকর্তার। নিখোঁজ নারীকে সবাই চেনেন ও জানেন। পুলিশ দুজনকে সন্দেহ করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছে। ওই নারীকে উদ্ধারে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।