Thank you for trying Sticky AMP!!

সিলেটে রেললাইনের পাশে পড়ে ছিল অটোরিকশাচালকের গলাকাটা লাশ

লাশ

সিলেটের মাইজগাঁও এলাকায় রেললাইনের পাশে পড়ে ছিল সিএনজিচালিত অটোরিকশাচালকের লাশ। গতকাল শনিবার গভীর রাতে লাশটি উদ্ধার করে সিলেট রেলওয়ে থানার (জিআরপি) পুলিশ।

নিহত যুবকের নাম লিল মিয়া (৩৫)। তাঁর বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের হোসেনপুর এলাকায়।

সিলেটের রেলওয়ে পুলিশ জানায়, লিল মিয়া ভাড়ায় স্থানীয় এক ব্যক্তির অটোরিকশা চালাতেন। গতকাল শনিবার সকালে অটোরিকশা নিয়ে তিনি বের হন। গতকাল রাত ১০টার দিকে সর্বশেষ স্বজনদের সঙ্গে তাঁর মুঠোফোনে কথা হয়। এর পর থেকে তাঁর ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। রাত দুইটার দিকে সিলেটের মাইজগাঁও ও কুলাউড়ার মাইজগাঁও রেলস্টেশনের মাঝামাঝি এলাকায় রেললাইনের পাশে তাঁর লাশ পড়ে ছিল। খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানা ও রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাঁর লাশ উদ্ধার করে। পাশে অটোরিকশাটি দাঁড় করিয়ে রাখা ছিল।

আজ রোববার বেলা ১টার দিকে সিলেট রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) রায়হান উদ্দিন মুঠোফোনে প্রথম আলোকে বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় লিল মিয়ার গলা কাটা দেখা গেছে। দুর্বৃত্তরা তাঁকে হত্যা করে রেললাইনের পাশে লাশ ফেলে রেখে যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে। আর লাশ ময়নাতদন্তের জন্য সিলেটের ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।