Thank you for trying Sticky AMP!!

নিখোঁজ অটোরিকশাচালকের গলাকাটা লাশ পড়ে ছিল চা-বাগানে

লাশ

মৌলভীবাজারের রাজনগরের চা-বাগান থেকে শাহাবুদ্দিন (৩০) নামের এক নিখোঁজ অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলার হাজীনগর চা-বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

শাহাবুদ্দিনের বাড়ি কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের টিলাগাঁও গ্রামে। গতকাল শুক্রবার দুপুরের পর থেকে শাহাবুদ্দিনের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। দুর্বৃত্তরা তাঁকে খুন করে অটোরিকশা ছিনতাই করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহত শাহাবুদ্দিনের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, শাহাবুদ্দিন গতকাল দুপুরে অটোরিকশা নিয়ে বের হন। এরপর আর তিনি বাড়িতে ফেরেননি। পরিবারের লোকজন গতকাল বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করলেও তাঁর সন্ধান মেলেনি। এর মধ্যে আজ সকালে হাজীনগর চা-বাগানে সড়কের পাশে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে বেলা দেড়টার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। কিছু সময় পর স্বজনেরা ঘটনাস্থলে গিয়ে লাশটি শাহাবুদ্দিনের বলে শনাক্ত করেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বিকেল চারটার দিকে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি ধারালো দা উদ্ধার করা হয়েছে। শাহাবুদ্দিনের গলার শ্বাসনালি কাটা দেখা গেছে। দুর্বৃত্তরা শাহাবুদ্দিনকে খুন করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শাহাবুদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শাহাবুদ্দিনের স্ত্রীর ভাই রিয়াজ উদ্দিন বলেন, শাহাবুদ্দিনের সঙ্গে কারও পূর্ববিরোধ ছিল না। তাঁর লাশের ময়নাতদন্ত সম্পন্ন হলে তাঁরা রাজনগর থানায় গিয়ে মামলা করবেন।