Thank you for trying Sticky AMP!!

ঢাকা থেকে অপহৃত শিশুকে নাটোরে ফেলে গেল দুর্বৃত্তরা

অপহরণ

ঢাকা থেকে অপহৃত এক শিশুকে নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাস থেকে ফেলে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার বিকেলে উপজেলার আহম্মেদপুর কানন ফিলিং স্টেশনের সামনে তাকে ফেলে রেখে যায়।

অপহরণের শিকার শিশুটি নাম আরমান হোসেন। শিশুটি তার মা-বাবার নাম বলতে পারলেও বাড়ির ঠিকানা বলতে পারছে না। এ কারণে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। শিশুটি তার মা–বাবার কাছে ফেরার জন্য কান্না করছে।

আরমান জানায়, বুধবার সন্ধ্যায় সে তার মা আসমা খাতুনের সঙ্গে ঢাকার স্থানীয় একটি বাজারে গিয়েছিল। এ সময় তার মা বাজার করায় ব্যস্ত থাকার সুযোগে কিছু ব্যক্তি তাকে জোর করে একটি সাদা মাইক্রোবাসে তুলে নেন। পরে কয়েক ঘণ্টা ধরে মাইক্রোবাস চালিয়ে তারা বড়াইগ্রামের আহম্মেদপুর এলাকায় আসে। এ সময় কোনো প্রয়োজনে মাইক্রোবাসটি সেখানে দাঁড়ালে শিশুটি চিৎকার-চেঁচামেচি শুরু করে। এতে ধরা পড়ার আশঙ্কায় তাঁরা দ্রুত শিশুটিকে মাইক্রোবাস থেকে ফেলে দিয়ে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করেন। এ সময় সে তার বাবার নাম সাব্বির হোসেন বলতে পারলেও ঠিকানা বলতে না পারায় তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। মাইক্রোবাসে থাকা লোকেরা মুখোশ পরে থাকায় তাঁদের কাউকে চিনতে পারেনি বলে জানায় শিশুটি।

আহম্মেদপুর এলাকার বাসিন্দা আবুল হোসেন বলেন, ‘আমরা তার স্বজনদের খুঁজে বের করার চেষ্টা করছি। তাকে আপাতত খাবার দেওয়াসহ নিরাপদ আশ্রয়ে নেওয়া হয়েছে। তবে সে কোনো ঠিকানা বলতে না পারায় স্বজনদের খুঁজে পেতে অসুবিধা হচ্ছে।’
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শফিউল আজম খান বলেন, ‘এ বিষয়ে আমাদের কেউ কিছু জানাননি। তবে আমরা খোঁজ নিয়ে শিশুটিকে তার স্বজনদের কাছে হস্তান্তরের উদ্যোগ নেব।’