Thank you for trying Sticky AMP!!

নিখোঁজের চার দিন পর ১০০ কিলোমিটার দূরে পাওয়া গেল বাক্প্রতিবন্ধী কিশোরকে

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা থেকে নিখোঁজ প্রতিবন্ধী কিশোরকে সিলেটের কানাইঘাট উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে

সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলা থেকে ৪ দিন আগে নিখোঁজ হয় ১৫ বছর বয়সী এক বাক্‌প্রতিবন্ধী কিশোর। দোয়ারাবাজার থেকে ১০০ কিলোমিটার দূরে আজ মঙ্গলবার বিকেলে ওই কিশোরকে খুঁজে পেয়েছে কানাইঘাট থানা-পুলিশ।

বাক্প্রতিবন্ধী ওই কিশোরের নাম মহিউদ্দিন। সে দোয়ারা বাজার উপজেলার কেবলাই গ্রামের নোয়াব আলীর ছেলে। গত শুক্রবার সে নিখোঁজ হয়। ১০০ কিলোমিটারের বেশি দূরত্ব পাড়ি দিয়ে প্রতিবন্ধী কিশোরটি কীভাবে কানাইঘাটে গেল, তা এখনো জানতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, খোঁজাখুঁজি করে কিশোর মহিউদ্দিনকে না পেয়ে তাঁর স্বজনেরা স্থানীয় থানায় জানান। সংশ্লিষ্ট থানা সেই খবর সবখানে পৌঁছে দেয়। পরে বাক্‌প্রতিবন্ধী কিশোর নিখোঁজের ঘটনাটি জানতে পেরে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন জেলার সব থানাকে জানান।

সিলেটের সহকারী পুলিশ সুপার মো. সম্রাট তালুকদার প্রথম আলোকে বলেন, জেলা পুলিশের তৎপরতায় কানাইঘাট থানা-পুলিশ আজ বিকেলে ওই কিশোরকে উদ্ধার করে। এখন মহিউদ্দিনকে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তবে ওই কিশোর কীভাবে দোয়ারা বাজার থেকে কানাইঘাটে পৌঁছাল, সেটা জানা যায়নি।