Thank you for trying Sticky AMP!!

ফতুল্লায় মশাল মিছিল থেকে পিকআপভ্যানে অগ্নিসংযোগ

নারায়ণগঞ্জের ফতুল্লায় মিনি পিকআপভ্যানে অগ্নিসংযোগ করে দৃর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যায়

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মশাল মিছিল থেকে একটি পিকআপভ্যানে আগুন দেওয়া হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পঞ্চবটি এলাকায় এই ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয় লোকজন আগুন নিভিয়ে ফেলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৭ জানুয়ারি নির্বাচন বন্ধের দাবি ও হরতাল সমর্থনে আজ সন্ধ্যা ৬টার দিকে ফতুল্লা থানা যুবদলের নেতা-কর্মীরা ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পঞ্চবটি এলাকায় মশাল মিছিল বের করেন। মিছিলটি বন বিভাগ কার্যালয়ের সামনের সড়কে এলে সেখানে ট্রাফিক সিগনালে থেমে থাকা একটি মিনি পিকআপভ্যানে আগুন ধরিয়ে দেন কিছু নেতা-কর্মী। এ সময় আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মিছিলকারীরা দ্রুত পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিভিয়ে ফেলেন।

ফায়ার সার্ভিস নারায়ণগঞ্জ অফিসের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহমদ প্রথম আলোকে বলেন, মিনি পিকআপভ্যানে আগুনের খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিভিয়ে ফেলেন স্থানীয় লোকজন। আগুনে পিকআপভ্যানের ইঞ্জিন, সামনে ও পেছনের কিছু অংশ পুড়ে গেছে। তবে কেউ হতাহত হয়নি।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।