Thank you for trying Sticky AMP!!

দর্শনা সীমান্তে স্বর্ণের বারসহ নারী গ্রেপ্তার

গ্রেপ্তার

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা সীমান্ত থেকে ১১টি স্বর্ণের বারসহ এক নারীকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ রোববার বেলা ১১টার দিকে পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের ছয়ঘরিয়া এলাকায় এই অভিযান চালানো হয়।

বিজিবি সূত্র জানায়, জব্দ করা স্বর্ণের ওজন ১ কেজি ৩২০ গ্রাম (১১৩ দশমিক ১৬ ভরি)। গ্রেপ্তার তাছলিমা খাতুন (২৫) দামুড়হুদার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের কামারপাড়া গ্রামের রেজাউল করিমের মেয়ে।

বিজিবির চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের (৬ বিজিবি) পরিচালক ও অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সুলতানপুর সীমান্তচৌকির একটি দল ৭৮ নম্বর প্রধান খুঁটি থেকে ৪০০ গজ বাংলাদেশের ভেতরে ছয়ঘরিয়া মসজিদের পাশে অবস্থান নেয়। বেলা ১১টার দিকে ইজিবাইকে করে কয়েকজন যাত্রী দর্শনার দিক থেকে ছয়ঘরিয়া গ্রামের মধ্য দিয়ে ভারত সীমান্তের দিকে যাচ্ছিলেন। বিজিবির টহল দলের সদস্যরা ইজিবাইকটি থামান। এ সময় একজন নারী যাত্রীর (তাছলিমা খাতুন) গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে ওই নারী কোমরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১১টি স্বর্ণের বার বের করে দেন।

লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান, মামলা করে ওই নারীকে দর্শনা থানায় হস্তান্তর করা হয়েছে। জব্দ করা স্বর্ণের বার চুয়াডাঙ্গায় রাজস্ব খাতে জমা দেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।