Thank you for trying Sticky AMP!!

পটুয়াখালীর মির্জাগঞ্জে ওসির ভুয়া পরিচয়ে মুঠোফোনে চাঁদা দাবি

অপরাধ

পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) ভুয়া পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানপ্রধানের কাছে মুঠোফোনে চাঁদা দাবি করছে একটি প্রতারক চক্র। গত বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার দুই দিনে চার থেকে পাঁচ ব্যক্তির কাছে মুঠোফোনে কল করে টাকা দাবি করেছে চক্রটি।

মির্জাগঞ্জ উপজেলার আখতার হোসেন চৌধুরী মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ গাজী মো. বজলুর রহমান প্রথম আলোকে বলেন, শুক্রবার রাতে একটি অপরিচিত মুঠোফোন নম্বর থেকে এক ব্যক্তি তাঁকে ফোন করে মির্জাগঞ্জ থানার ওসির ভুয়া পরিচয় দিয়ে ২০ হাজার টাকা দাবি করেন। এ বিষয়ে সন্দেহ হলে তিনি মির্জাগঞ্জ থানার ওসিকে বিষয়টি জানান।

একই দিন উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ের উপসহকারী কৃষি কর্মকর্তা মো. ফারুক হোসেনের কাছে ফোন দিয়ে টাকা দাবি করে চক্রটি।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, কয়েক দিন একটি প্রতারক চক্র মুঠোফোনে তাঁর পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির কাছে ফোন করে অর্থ দাবি করার অভিযোগ পেয়েছেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে প্রতারক চক্রকে আইনের আওতায় আনা সম্ভব।