Thank you for trying Sticky AMP!!

মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪

আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি শান্ত করতে পুলিশ মোতায়েন করা হয়েছে। রোববার দুপুরে মাদারীপুর শহরের কলেজ রোড এলাকায়

মাদারীপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে অন্তত চারজন আহত হয়েছেন। রোববার বেলা সাড়ে ১১টার দিকে মাদারীপুর শহরের কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তিনটি দোকানঘর ভাঙচুর করা হয়েছে।

আহত চারজন হলেন পারভেজ শিকদার (১৮), রিয়াজুল শরীফ (২০), গোলাম রাব্বী (১৮) ও হৃদয় ব্যাপারী (১৬)। তাঁরা সবাই শহরের হরিকুমারিয়া ও কলেজ রোড এলাকার বাসিন্দা। তাঁরা মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

ইটের আঘাতে আহত পারভেজ শিকদার বলেন, ‘আমার ফুফাতো ভাই কলেজে পরীক্ষা দেয়। ওরে কলেজ থেকে আনতে ক্যাম্পাসে গেলে অতর্কিতভাবে আমি হামলার শিকার হই। কে বা কারা আমার ওপর হামলা করেছে, তা জানি না।’

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শহরের হরিকুমারিয়া এলাকার হাসিব শিকদারের সঙ্গে কলেজ রোড এলাকার রিশাদ শরীফের আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরে রোববার সকাল ১০টার দিকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হাসিব তাঁর লোকজন দিয়ে রিশাদ শরীফকে ধাওয়া করেন। পরে রিশাদ তাঁর লোকজন নিয়ে হাসিবদের ধাওয়া করতে ইটপাটকেল নিক্ষেপ করেন। এতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে ইটপাটকেল নিক্ষেপ ও পাল্টাপাল্টি হামলার ঘটনাও ঘটেছে। এতে তিনটি দোকানঘরে ভাঙচুর করা হয়েছে। উভয় পক্ষের আহত হয়েছেন চারজন।
প্রত্যক্ষদর্শী আবদুল হক প্রথম আলোকে বলেন, হঠাৎ দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। ইটের আঘাতে অনেক বাড়ির জানালার কাচ ক্ষতিগ্রস্ত হয়েছে।

এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনোয়ারা হোসেন চৌধুরী বলেন, আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া হয়েছে। ঘটনাটি ভয়বহ আকার ধারণ করার আগেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ এড়াতে কলেজের ভেতরে ও বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছে।