Thank you for trying Sticky AMP!!

ধানখেত থেকে নারীর পোড়া লাশ উদ্ধার, পাশে ছিল কেরোসিনের বোতল

হত্যা

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বোরো ধানের খেত থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর আংশিক পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর বয়স ৪০ বছর হতে পারে। আজ বুধবার সকাল ১০টার দিকে জগন্নাথপুর পৌরসভার ইকড়ছই এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

থানা-পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, মাদ্রাসার পেছনে বোরোখেতে এক নারীর লাশ দেখতে পায় মাদ্রাসার শিক্ষার্থীরা। বিষয়টি মাদ্রাসার অধ্যক্ষকে জানালে তিনি পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু সাঈদ ও সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) সুভাশীষ ধর।

পৌরসভার কাউন্সিলর ও ইকড়ছই গ্রামের বাসিন্দা সুহেল আহমেদ বলেন, ওই নারী এলাকার বাসিন্দা নন। তাঁর লাশ কোথা থেকে এল, তা তাঁরা বুঝে উঠতে পারছেন না। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, ওই নারীর বয়স আনুমানিক ৪০ থেকে ৪৫ হবে। লাশের শরীরের কাপড় পুড়ে ছাই হয়ে গেছে। শরীরের পা থেকে কোমরের অংশ পর্যন্ত পুড়ে গেছে। এ ছাড়া দুই হাতের কুনই এবং মাথার চুলও পোড়া ছিল। সিলেট থেকে সিআইডি ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি বিশেষজ্ঞ দল এসে ওই নারীর আঙুলের ছাপ সংগ্রহ করেছে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর বলেন, লাশের পাশে পড়ে ছিল গলার রুপার চেইন, হাতের দুটি চুড়ি, চুলের ক্লিপ, এক জোড়া জুতা ও কেরোসিনের বোতল। পুলিশ ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করছে।

অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ বলেন, যেহেতু ঘটনাস্থলে কেরোসিনের বোতল পাওয়া গেছে, তাই প্রাথমিক অবস্থায় এটি হত্যাকাণ্ড ধারণা করে তাঁরা তদন্ত কার্যক্রম পরিচালনা করবেন। সিআইডি ও পিবিআইয়ের বিশেষজ্ঞদের মাধ্যমে ওই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।