Thank you for trying Sticky AMP!!

কাপাসিয়ার সেই দুটি পেট্রলপাম্পে অভিযান, জরিমানা

গাজীপুরের কাপাসিয়া উপজেলার দুটি মিনি পেট্রলপাম্পের মালিককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সন্ধ্যায় আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম গোলাম মোর্শেদ খান ও সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইন।

ওই দুটি পেট্রলপাম্প নিয়ে বৃহস্পতিবার প্রথম আলোয় ‘মিনি পাম্পে জ্বালানি তেলের অবৈধ ব্যবসা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। পরে সন্ধ্যায় অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, প্রয়োজনীয় কাগজপত্র না থাকা ও ওজনে কারচুপি করার দায়ে উপজেলার বারিষাব ইউনিয়নের গ্যাসপুর গ্রামে জমজম নামের তেল বিক্রির মিনি পাম্পে সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইন অভিযান চালান।

সেখানে পাম্প কর্তৃপক্ষকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে উপজেলার সনমানিয়া ইউনিয়নের আড়াল গ্রামে খান ফিলিং স্টেশন নামের মিনি পাম্পে অভিযান পরিচালনা করেন ইউএনও গোলাম মোর্শেদ খান। অভিযানে এই পাম্প কর্তৃপক্ষকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ইউএনও গোলাম মোর্শেদ খান প্রথম আলোকে বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী দুটি তেল বিক্রির কথিত মিনি পাম্প মালিককে জরিমানা করা হয়। তিনি বলেন, এগুলো কোনোটাই থাকবে না। এ ধরনের ব্যবসাপ্রতিষ্ঠানের বিরুদ্ধে আরও অভিযান পরিচালনা করা হবে।