Thank you for trying Sticky AMP!!

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল

ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলের মর্গে রহস্যজনক আগুন

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের মর্গে রহস্যজনক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নেভায়। তবে অগ্নিকাণ্ডে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

মর্গের তত্ত্বাবধায়ক সাথী বেগম জানান, গতকাল শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে অপমৃত্যুর শিকার একটি লাশ মর্গে আনা হয়। লাশটি মর্গের টেবিলের ওপর রাখা হয়। ওই মর্গে একটি চেয়ারে কিছু হ্যান্ড গ্লাভস, কিছু পত্রিকা ও একটি ঝাড়ু রাখা ছিল। রাত দেড়টার পর লাশ রেখে মর্গের প্রধান ফটক তালা দিয়ে তিনি চলে যান। আজ সকাল সাড়ে ৯টার দিকে তিনি মর্গ খুলে তিনি আগুনের কোনো আলামত দেখতে পাননি। পরে আগুন লেগে ওই চেয়ার ও চেয়ারের ওপর থাকা গ্লাভস, পত্রিকা পুড়ে যায়।

ফরিদপুর ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা সুভাষ চন্দ্র বাড়ৈ প্রথম আলোকে বলেন, সকাল ১০টার দিকে মর্গে আগুন লাগার খবর পেয়ে তাঁর নেতৃত্বে একটি দল সেখানে ছুটে যায়। আগুন নেভানোর জন্য আগে থেকেই হাসপাতাল কর্তৃপক্ষ চেষ্টা করছিল। তাঁরা যাওয়ার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুন লাগার কারণ রহস্যজনক মন্তব্য করে সুভাষ বাড়ৈ বলেন, মর্গে বৈদ্যুতিক কোনো সংযোগ ছিল না। মোমবাতি বা আগরবাতি জ্বালানো হয়নি। জানালা দিয়ে বাইরে থেকে কেউ আগুন ধরিয়ে দিয়েছে কি না, খতিয়ে দেখা হচ্ছে।