Thank you for trying Sticky AMP!!

বিষপানে ছেলের মৃত্যুর এক দিন পর মায়ের ঝুলন্ত লাশ উদ্ধার

ঝুলন্ত লাশ

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় বিষপানে রাসেল মিয়া (২১) নামের এক তরুণের মৃত্যুর এক দিন পর তাঁর মায়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ভবেরপাড়া গ্রামের একটি আমগাছ থেকে লাশটি উদ্ধার করা হয়।

রাসেলের মায়ের নাম বসিরা খাতুন (৫৫)। তিনি ভবেরপাড়া গ্রামের রমজান আলীর স্ত্রী। এর আগে গতকাল বুধবার রাতে রাসেল মিয়ার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ ভোরের দিকে বাড়ির পাশের একটি আমগাছে বসিরা খাতুনের লাশ ঝুলছিল। স্থানীয় লোকজন পুলিশ ও তাঁর পরিবারের লোকজনকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

এর আগে পারিবারিক কল‌হের জেরে গতকাল সকালে বসিরা খাতুনের ছেলে রাসেল মিয়া কীটনাশক পান করেন। পরে তাঁকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে ফেরার পথে গতকাল রাতেই রাসেলের মৃত্যু হয়।

রাসেলের বাবা রমজান আলী বলেন, ‘রাসেলের বিয়ে নিয়ে তার মায়ের সঙ্গে বিবাদ হয়েছিল। বিয়ে দিতে দেরি হওয়ার কারণে রাসেল মানসিক কষ্টে ভুগছিল। মায়ের সঙ্গে ঝগড়া করে গতকাল রাসেল ফসলের কীটনাশক পান করে। রাসেলের মৃত্যুর পরে অনুতাপে তাঁর মাও আত্মহত্যা করল। আমার পরিবার বলতে আর কিছু থাকল না।’

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদি রাসেল বলেন, ঘটনাস্থল থেকে ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।