Thank you for trying Sticky AMP!!

টাঙ্গাইলে বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৬

বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তের সংযোগ সড়কে বাসের সঙ্গে সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। বৃহস্পতিবার দুপুরে তোলা

টাঙ্গাইলে বঙ্গবন্ধু মহাসড়কে বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তের গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

বঙ্গবন্ধু সেতু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ছয়জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত ব্যক্তিদের তিনজন মাইক্রোবাসের ও তিনজন বাসের যাত্রী। তাৎক্ষণিকভাবে তাঁদের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একতা পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। বেলা সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল দিক থেকে আসা একটি মাইক্রোবাস বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তের গোলচত্বর এলাকায় পৌঁছালে বাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে ছয়জনের মৃত্যু হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

ওসি শফিকুল ইসলাম বলেন, আহত ব্যক্তিদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে আহতের সংখ্যা তিনি জানাতে পারেননি। নিহত ব্যক্তিদের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাঁদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।