Thank you for trying Sticky AMP!!

ঘরের মেঝেতে পড়ে ছিল ইউপির সাবেক সদস্যের গলাকাটা লাশ

লাশ

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ঘরের মেঝে থেকে নারগিছ আরা বেগম (৫৫) নামের ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক সংরক্ষিত মহিলা সদস্যের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেল পাঁচটার দিকে উপজেলার রায়নগর ইউনিয়নে নিজ বাড়ি তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত নারগিছ আরা বেগম রায়নগর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবদুল কাদের ফকিরের স্ত্রী।

সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ-সোনাতলা সার্কেল) তানভীর হাসান প্রথম আলোকে বলেন, ইউপিসংলগ্ন একটি বাড়ির শোবার ঘরে নারগিছের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় ব্যক্তিরা বিকেল পাঁচটার দিকে পুলিশকে খবর দেন। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে পাঠায়। তিনি বলেন, হত্যার রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে। থানায় এখনো কোনো মামলা করা হয়নি।

একই সময় শাজাহানপুর উপজেলার একটি ভুট্টাখেত থেকে শাহরিয়ার ইসলাম ওরফে আশিক (১৯) নামের এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার আমরুল ইউনিয়নের রামপুর প্রাথমিক বিদ্যালয়-সংলগ্ন মাঠ থেকে তাঁর লাশ উদ্ধার করে শাজাহানপুর থানার পুলিশ। লাশের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে।
নিহত শাহরিয়ার উপজেলার পরানবাড়িয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে এবং শেরপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। ২৪ ঘণ্টা ধরে তিনি নিখোঁজ ছিলেন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, এলাকার একটি মেলায় যাওয়ার উদ্দেশে শনিবার বিকেল পাঁচটার দিকে বাড়ি থেকে বের হয়ে শাহরিয়ার নিখোঁজ হন। রোববার সকালে তাঁর মা রোজি খাতুন থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বিকেল রামপুর গ্রামের ভুট্টাখেত থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী বলেন, কলেজছাত্র শাহরিয়ার গতকাল বিকেল থেকে নিখোঁজ ছিলেন। সন্ধ্যায় স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে খবর পেয়ে ভুট্টাখেত থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।