Thank you for trying Sticky AMP!!

ফরিদপুরে ছাদ থেকে পড়ে নারী চিকিৎসকের মৃত্যু

নারীর লাশ উদ্ধার

ফরিদপুরে ছাদ থেকে পড়ে এক নারী চিকিৎসকের মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলা ১১টার দিকে শহরের ঝিলটুলী মহল্লা এলাকায় ওয়াসিত্ত্ব টাওয়ার-২–এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম ফিরোজা বেগম (৫৪)। তিনি ফরিদপুর ডা. জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতালের শিশুবিশেষজ্ঞ নিরাঞ্জন কুমার দাসের স্ত্রী। পারিবারিক সূত্রে জানা যায়, ফিরোজা বেগম চক্ষুবিশেষজ্ঞ। তিনি প্রথমে বেসরকারি প্রতিষ্ঠান ডা. জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতালে ও পরে ফরিদপুরের জহুরুল হক চক্ষু হাসপাতালে কাজ করতেন। অসুস্থ হওয়ায় তিন বছর ধরে তিনি আর রোগী দেখতেন না।

স্বজনেরা বলেন, নিরাঞ্জন দাস ওয়াসিত্ত্ব টাওয়ারের সাততলায় একটি ফ্ল্যাটে বসবাস করতেন। সকালে নিরাঞ্জন হাসপাতালের উদ্দেশে বের হয়ে যান। তাঁদের মেয়ে ঘরে পড়াশোনা করছিল। ফিরোজা টাওয়ারের ছাদে পায়চারি করতে যান। বেলা ১১টার দিকে ফিরোজা বেগম ছাদ থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে এলাকাবাসী ফরিদপুর কোতোয়ালি থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিরাঞ্জন কুমার দাস বলেন, তাঁর স্ত্রী প্রায় আড়াই বছর ধরে মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। এ ব্যাপারে তাঁর চিকিৎসাও চলছিল।

ফরিদপুর কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) মো. আবদুল গফফার বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিরাঞ্জন দাস বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।