Thank you for trying Sticky AMP!!

গাজীপুরে কলেজশিক্ষক হত্যার ঘটনায় ভাই-ভাতিজাদের আসামি করে মামলা

কলেজ শিক্ষক রেজা সাঈদ আল মামুন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে কলেজশিক্ষক হত্যার ঘটনায় মামলা হয়েছে। আজ সোমবার সকালে নিহত কলেজশিক্ষকের স্ত্রী হাসিনা আক্তার বাদী হয়ে কালিয়াকৈর থানায় চারজনকে আসামি করে মামলাটি করেন।

মামলায় নিহত কলেজশিক্ষক রেজা সাঈদ আল মামুনের (৫৫) ছোট ভাই মজিবুর রহমান, বড় ভাই মোহাম্মদ আলী এবং মজিবুরের দুই সন্তান সুমন ও সেজানকে আসামি করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

রেজা সাঈদ আল মামুন কালিয়াকৈর উপজেলার সাজনধারা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তিনি কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকার জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান ছিলেন।

Also Read: সরকারি কলেজের শিক্ষককে পিটিয়ে হত্যা, ভাই ও দুই ভাতিজা পলাতক

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রোববার দুপুরে কলেজ থেকে ফিরে বাড়ির পাশে একটি খেতে আগাছা পরিষ্কার করছিলেন রেজা সাঈদ আল মামুন। এ সময় পেছনের দিক থেকে হঠাৎ সাঈদ আল মামুনকে লাঠিসোঁটা দিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করেন তাঁর ছোট ভাই মজিবুর এবং তাঁর দুই ছেলে সুমন ও সেজান। পরে বাড়ির ও আশপাশের লোকজন অচেতন অবস্থায় সাঈদ আল মামুনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়। ঘটনার পরপরই অভিযুক্ত ব্যক্তিরা পালিয়ে যান।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য রাতেই গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত ব্যক্তির স্ত্রী বাদী হয়ে চারজনকে আসামি করে হত্যা মামলা করেছেন। আসামিরা পালিয়ে যাওয়ায় এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।