Thank you for trying Sticky AMP!!

কুমিল্লায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

ছুরিকাঘাতে হত্যা

মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে কুমিল্লার দেবীদ্বার উপজেলার বাগুর এলাকায় মো. মুসা আলী (৪০) নামের একজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা বাসস্ট্যান্ডের বিপরীত পাশে বাগুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মো. মুসা আলীর বাড়ি কক্সবাজারের টেকনাফ উপজেলার উত্তর নাজিরপাড়া গ্রামে। তিনি কুমিল্লার দেবীদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের তুলাগাঁও গ্রামে শ্বশুরবাড়িতে থাকতেন। তিনি ঢাকা ও কুমিল্লা থেকে জুতা, কাপড় ও অন্যান্য মালামাল কিনে কক্সবাজারের উখিয়া উপজেলার জামতলা রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে বিক্রি করতেন। তিনি মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ।

নিহত ব্যক্তির স্ত্রী নাজিয়া আক্তারের ভাষ্য, গতকাল রাত সাড়ে আটটার দিকে মুসার পরিচিত কেউ একজন ফোন করেন তাঁকে। এরপর তিনি ঘর থেকে বেরিয়ে যান। এর আধা ঘণ্টা পর রাত ৯টার দিকে মুসার ফোন থেকে তাঁর (নাজিয়া) নম্বরে কল আসে। তখন ফোনের অপর প্রান্ত থেকে বলা হয় যে মুসাকে অপরহণ করা হয়েছে। তাঁকে বাঁচাতে হলে টাকা দিতে হবে। পরে ৩০ হাজার টাকা বিকাশ নম্বরে দেওয়া হয়। রাত ১০টার দিকে তাঁরা খবর পান, বাগুর এলাকায় কয়েকজন যুবক মুসাকে হত্যা করেছেন।

বাগুর এলাকার অন্তত তিনজন ব্যবসায়ীর সঙ্গে কথা বলে জানা যায়, মহাসড়কের উত্তর পাশে বাগুর এলাকায় কয়েকজন যুবক মুসাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এরপর তাঁরা দ্রুত পালিয়ে যান। পরে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে চান্দিনা উপজেলার একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিত্সক তাঁকে মৃত ঘোষণা করেন।

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নয়ন মিয়া বলেন, মুসার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন আছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাঁর বিরুদ্ধে মাদকের মামলা আছে। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি। পুলিশের ধারণা, মাদক ব্যবসা নিয়ে এই ঘটনা ঘটতে পারে।