Thank you for trying Sticky AMP!!

লাশ

ফরিদপুরে শ্বশুরবাড়ির লোকজনের হামলায় যুবক নিহত

ফরিদপুরের মধুখালী উপজেলায় শ্যালিকার সঙ্গে দুলাভাইয়ের অনৈতিক সম্পর্কের জেরে শ্বশুরবাড়ির লোকজনের হামলায় এক যুবক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম নিজাম উদ্দিন শেখ (৩৫)। তিনি মধুখালীর একটি খাবার হোটেলের ব্যবসায়ী। পুলিশ বলছে, নিহত নিজাম উদ্দিন শেখের বিরুদ্ধে ডাকাতি ও চুরির একাধিক মামলা আছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ১৯ মার্চ শ্যালিকাকে (১৯) নিয়ে অসুস্থ শ্বশুরকে দেখার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে যান নিজাম। ফেরার পথে তিনি শ্যালিকাকে শ্বশুরবাড়িতে না পৌঁছে দিয়ে নিজের বাড়িতে নিয়ে রাখেন। এ ঘটনায় শ্বশুরবাড়ির লোকজন শ্যালিকার সঙ্গে নিজামের অনৈতিক সম্পর্কের অভিযোগ তোলেন। এর আগে শ্যালিকার বিয়ের উদ্যোগ নেওয়া হলে নিজামের হস্তক্ষেপে বিয়ে ভেঙে যায়। এসব বিষয় নিয়ে শ্বশুরবাড়ির লোকজন নিজামের ওপর ক্ষুব্ধ ছিলেন। এসবের জেরেই গতকাল রাত ১২টার দিকে শ্বশুরবাড়ির লোকজন নিজামের বাড়িতে এসে তাঁকে বেধড়ক পেটান। লাঠির পিটুনিতে নিজামের ডান হাত, দুই পা ও মাথা গুরুতর জখম হয়। একপর্যায়ে তাঁরা নিজামের দুই চোখে চুন ঢেলে দেন। পরে গুরুতর আহত অবস্থায় নিজামকে উদ্ধার করে তাঁর বড় ভাই আজিমুদ্দিন শেখ ব্যাটারিচালিত ভ্যানে করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক নিজামকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আজ শুক্রবার ভোরে তিনি মারা যান।

ঘটনার পর থেকে নিহত নিজামের শ্বশুরবাড়ির লোকজন পলাতক থাকায় এ বিষয়ে তাঁদের কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিরাজ হোসেন বলেন, নিহত নিজাম উদ্দিন শেখের বিরুদ্ধে ডাকাতি ও চুরির একাধিক মামলা আছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের ধরতে অভিযান চালানো হচ্ছে।