Thank you for trying Sticky AMP!!

কুষ্টিয়ায় আবারও যাত্রীবাহী বাস থেকে হেরোইনের চালান জব্দ

কুষ্টিয়ায় বাস তল্লাশি করে ২২ লাখ টাকা মূল্যের হেরোইন জব্দ করেছে বিজিবি

মাত্র পাঁচ দিনের ব্যবধানে আবারও কুষ্টিয়ার মিরপুর উপজেলায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১ কেজি ১০০ গ্রাম হেরোইন জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ মঙ্গলবার দুপুরে জেলার মহিষকুন্ডি-কুষ্টিয়া সড়কে চলাচলকারী শতরুপা পরিবহন নামের বাস থেকে এই মাদক জব্দ করা হয়।

আজ দুপুরে গণমাধ্যমে পাঠানো বিজিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে হেরোইন জব্দের সময় কাউকে আটক করতে পারেনি বিজিবি। সংস্থাটি বলছে, জব্দ করা মাদকের আনুমানিক মূল্য ২২ লাখ টাকা।

এর আগে গত বৃহস্পতিবার একই সড়কে যাত্রীবাহী বাসে তল্লাশি করে ১ কেজি ৮০ গ্রাম হেরোইন জব্দ করেছিল বিজিবি, যার আনুমানিক মূল্য ছিল ২১ লাখ ৬০ হাজার টাকা। ওই সময়ও কাউকে আটক বা গ্রেপ্তার করতে পারেনি বিজিবি।

বিজিবির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মাদক ও চোরাচালানবিরোধী অভিযান চালায় ৪৭ বিজিবির কুষ্টিয়া ব্যাটালিয়ন। ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মো. রকিবুল ইসলামের নেতৃত্বে মিরপুর উপজেলার জ্যোতি তেলপাম্পের কাছে অবস্থান নেয় বিজিবির একটি দল। সেখানে দৌলতপুরের সীমান্তবর্তী এলাকা মহিষকুন্ডি থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী শতরুপা পরিবহন নামের ওই বাসে তল্লাশি করা হয়। বাস থেকে মালিকবিহীন অবস্থায় ভারতীয় ১ কেজি ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২২ লাখ টাকা।

এ ঘটনায় মিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে বলে বিজিবির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।