Thank you for trying Sticky AMP!!

সরিষাবাড়ীতে মায়ের মামলায় ছেলে গ্রেপ্তার

গ্রেপ্তার

মাদকাসক্ত ছেলের মারধর ও অত্যাচার সহ্য করতে না পেরে থানায় মামলা করেন মা। ওই মামলায় ছেলে আরিফুল ইসলামকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আজ শুক্রবার ভোরে সাতপোয়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার, পুলিশ ও সাতপোয়া গ্রামের কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা যায়, গ্রামের বাসিন্দা রঞ্জু মিয়া ও মা রেনু বেগম দীর্ঘদিন ধরে তাঁর মাদকাসক্ত ছেলে আরিফুল ইসলামের অত্যাচার নির্যাতন করছিলেন। মাদক সেবন ও জুয়ার খেলার টাকা না দিলে বাবা-মাকে মারধর করছিলেন আরিফুল। মারধর সহ্য করতে না পেরে ৮ জানুয়ারি মা রেনু বেগম বাদী হয়ে ছেলে আরিফুলকে আসামি করে আদালতে মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে মাকে মারধর করার অপরাধে ছেলেকে গ্রেপ্তার করতে ১২ ফেব্রুয়ারি পরোয়ানা জারি করেন।

২৩ ফেব্রুয়ারি আরিফুলকে গ্রেপ্তার করার পরোয়ানা থানায় আসে। এরপর আজ ভোরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সরিষাবাড়ী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জহির রায়হান সরিষাবাড়ী উপজেলা পরিষদ এলাকা থেকে আসামিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর আরিফুলকে শুক্রবার বিকেলেই আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান।

আরিফুলের মা রেনু বেগম বলেন, ‘মাদক ও জুয়া খেলার টাকা না দিলে আরিফুল আমাদের মারধর করে। মারধর থেকে রক্ষা পেতে গত ৮ জানুয়ারি ছেলের বিরুদ্ধে আদালতে মামলা করেছি।’