Thank you for trying Sticky AMP!!

চাঁদপুরে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে চাচার ঘুষি, যুবকের মৃত্যু

লাশ

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় জমিতে বালু ভরাট নিয়ে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে চাচা কাউছার প্রধানিয়ার ঘুষিতে যুবক ভাতিজা মো. সালামতের (৩৪) মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন স্বজনেরা। আজ শনিবার সকালে উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের আমান উদ্দিন প্রধানিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া সালামত একই বাড়ির রবিউল আলমের ছেলে। তিনি চাঁদপুর জেলা জজ আদালতে আইনজীবী সহকারী হিসেবে কাজ করতেন। অভিযুক্ত কাউছার প্রধানিয়া একই বাড়ির মৃত আমির হোসেন প্রধানিয়ার ছেলে।

স্বজন ও প্রতিবেশী আলমগীর হোসেন বলেন, আজ সকালে সালামত ঘর ওঠানোর জন্য বাড়ির সামনে জমিতে বালু ভরাটের কাজ শুরু করেন। এ সময় তাঁর চাচা কাউছার এসে জিজ্ঞাসা করে কেন বালু ভরাট করা হচ্ছে। এ নিয়ে দুজনের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। কাউছার একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে সালামতের পেটে ঘুষি মারেন। এতে প্রচণ্ড ব্যথায় সালামত মাটিতে লুটিয়ে পড়েন। পরে ঘটনাস্থলে তিনি মারা যান। পরিবারের লোকজন লাশটি উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. তামীম বলেন, সালামতকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে।

সালামতের বাবা রবিউল আলম বলেন, ‘কাউছার আমার চাচাতো ভাই। তাঁদের সঙ্গে আমাদের সম্পত্তি বণ্টন হয়নি। জায়গা নিয়ে তাঁদের সঙ্গে মামলা চলছে।’
ঘটনার পর থেকে গা ঢাকা দেওয়ায় অভিযোগের বিষয়ে কাউছার প্রধানিয়ার বক্তব্য পাওয়া যায়নি।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জোবায়ের সৈয়দ বলেন, বিষয়টি জানার পর পুলিশের একটি দল অভিযুক্ত ব্যক্তিকে আটক করার জন্য ঘটনাস্থলে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।