Thank you for trying Sticky AMP!!

সিলেটে মধ্যরাতে প্রাইভেট কার পুকুরে পড়ে চার তরুণ নিহত

সড়ক দুর্ঘটনা

সিলেটের জৈন্তাপুরে প্রাইভেট কার পুকুরের পানিতে ডুবে চার তরুণ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের ৪ নম্বর বাংলাবাজার রাংপানি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা সবাই জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের কর্মী ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তাঁরা হলেন উপজেলার নিজপাট তেলিহাট এলাকার নেহাল পাল, আলী হোসেন, কমলাবাড়ি এলাকার জুবায়ের আহসান ও পানি হারাহাটি গ্রামের মেহেদী হাসান। তাঁদের সবার বয়স ২৪–২৫ বছর।

পুলিশ সূত্র জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে ডুবে যায়। এটি জৈন্তা থেকে জাফলংয়ের দিকে যাচ্ছিল।
দুর্ঘটনার পর পুকুরের পানিতে উল্টো হয়ে পড়ে থাকা প্রাইভেট কার থেকে স্থানীয় লোকজন চারজনকে উদ্ধারের পর জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসায় অসহযোগিতার অভিযোগ এনে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে। হতাহত চারজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পে দায়িত্বরত জেলা পুলিশের সদস্য জনি চৌধুরী গতকাল রাতে প্রথম আলোকে বলেন, রাত দেড়টার দিকে চারজনকে হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।