Thank you for trying Sticky AMP!!

রেললাইনে হাঁটতে হাঁটতে মুঠোফোনে কথা বলছিল, ট্রেনের ধাক্কায় নিহত তরুণ

ট্রেন দুর্ঘটনা

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারি ইউনিয়নের জলিল গেট এলাকায় ট্রেনের ধাক্কায় এক তরুণ নিহত হয়েছে। তার নাম রবিউল হাসান। সে বরিশাল জেলার হিজলা থানা এলাকার মাহবুব আলমের ছেলে। কলেজে ভর্তির উদ্দেশে সে বরিশাল থেকে চট্টগ্রামে এসেছিল।

আজ সোমবার রাত পৌনে আটটার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে রেল পুলিশ ঘটনাস্থল থেকে রবিউল হাসানের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

রেল পুলিশের ফৌজদারহাট ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও উপপরিদর্শক (এসআই) ফারুক হোসাইন প্রথম আলোকে বলেন, মুঠোফোনে কথা বলতে বলতে রেললাইন ধরে হাঁটছিল রবিউল হাসান। এ সময় চট্টগ্রামমুখী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় সে ঘটনাস্থলে নিহত হয়।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসআই ফারুক হোসাইন আরও বলেন, রবিউল হাসান চট্টগ্রামের সিটি গেট এলাকায় মোস্তফা হাকিম ডিগ্রি কলেজে ভর্তির জন্য বরিশাল থেকে এসেছিল। আগামী মঙ্গলবার ওই কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়ার কথা ছিল তার। সীতাকুণ্ড উপজেলার বানু বাজারের একটি ভাড়া বাসায় তার মামা থাকেন, সেখানে উঠেছিল রবিউল। তার মৃত্যুর বিষয়টি পরিবারকে জানানো হয়েছে।