Thank you for trying Sticky AMP!!

বাঘাইছড়িতে পাহাড়ি ঢলে ২ শিশুর মৃত্যু

মরদেহ উদ্ধার

রাঙামাটির বাঘাইছড়িতে পাহাড়ি ঢলের পানিতে গোসল করতে নেমে আজ বৃহস্পতিবার দুপুরে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ছাড়া গত সোমবার পাহাড়ি ঢলের পানিতে ডুবে নিখোঁজ আরেক শিশুর লাশ আজ দুপুরে উপজেলার উগলছড়ি বিল থেকে উদ্ধার করা হয়েছে। অপর দিকে, উপজেলার সাজেক ইউনিয়নের কাচালং নদের পাড় থেকে আজ সকালে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইশতিয়াক আহম্মেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বেলা দেড়টার দিকে বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের করেঙ্গাতলী বাজার এলাকায় পাহাড়ি ঢলের পানিতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নামে শিশু রাহুল বড়ুয়া (১০)। ঢলের পানিতে নামার কিছুক্ষণের মধ্যে ডুবে যায় রাহুল। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধারের চেষ্টা চালায়। ডুবে যাওয়ার ১০ থেকে ১৫ মিনিটের মাথায় শিশুটিকে উদ্ধার করে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, বাঘাইছড়ি সদরের উগলছড়ি বিলে আজ বেলা তিনটার দিকে এলাকার লোকজন নিখোঁজ শিশু মো. জুয়েলের (৭)  ভাসমান লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে শিশুটির লাশ উদ্ধার করা হয়। গত সোমবার বিকেল ৪টার দিকে উপজেলা সদরের হাজীপাড়ায় জুয়েল পাহাড়ি ঢলের পানিতে ডুবে নিখোঁজ হয়।

এ ছাড়া উপজেলা সাজেক ইউনিয়নের মাচালং এলাকার দিপুপাড়ার কাচালং নদের পাড়ে কেবলা ত্রিপুরা (৪০) নামের এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তি দিপুপাড়ার বাসিন্দা। আজ সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়। কে বা কারা তাঁকে হত্যা করেছেন, তা এখনো জানা যায়নি।