Thank you for trying Sticky AMP!!

সাভারে বাসে আগুন দিল দুর্বৃত্তরা

সাভারের আশুলিয়ার কবিরপুরে সন্ধ্যা ৭টার দিকে একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটছে। আগুনে বাসের সব কটি আসন পুড়ে গেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। সোমবার সন্ধ্যা সাতটার দিকে আশুলিয়ার কবিরপুর এলাকায় নবীনগর থেকে চন্দ্রা মহাসড়কের নবীনগরগামী লেনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আশুলিয়া থানার পুলিশ জানায়, গাজীপুরের চন্দ্রা থেকে ইতিহাস পরিবহনের একটি বাস ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। সন্ধ্যা সাতটার দিকে যাত্রীবাহী বাসটি সাভার উপজেলার আশুলিয়ার কবিরপুর এলাকায় পৌঁছালে বাসের পেছনের দিকে আগুন দেখতে পান যাত্রীরা। এ সময় বাসে ৮-১০ জন যাত্রী ছিলেন। পরে বাসের চালক দ্রুত বাসটি থামান। তাঁরা সঙ্গে সঙ্গে বাস থেকে নেমে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণের আনার চেষ্টা করেন। এ ছাড়া স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে বিষয়টি জানান। খবর পেয়ে ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলের (ডিইপিজেড) ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই বাসের সব আসন পুড়ে যায়। তবে কারা, কীভাবে আগুন দেয়, তা কেউ দেখেননি।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা প্রণব চৌধুরী বলেন, ৭টা ৫ মিনিটে বাসে আগুন লাগার বিষয়টি জানার পরপরই ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। ১৫ মিনিট চেষ্টার পর আগুন নেভানো সম্ভব হয়। তবে এর আগেই আগুনে বাসের সব কটি আসন পুড়ে গেছে।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম প্রথম আলোকে বলেন, বাসে অগ্নিকাণ্ডের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত করে এ ঘটনার জন্য যারা দায়ী তাদের দ্রুতই আইনের আওতায় আনা হবে।