Thank you for trying Sticky AMP!!

কুড়িগ্রামে বিছানায় পড়ে ছিল গৃহবধূর গলাকাটা লাশ

লাশ

কুড়িগ্রামের উলিপুর উপজেলা থেকে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে পান্ডুল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের টেলিপাড়া গ্রামের বাবার বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

ওই গৃহবধূর নাম রিংকি বেগম (১৮)। তিনি টেলিপাড়া গ্রামের রেজাউল ইসলামের মেয়ে। পান্ডুল ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পাঁচ মাস আগে উলিপুর উপজেলার মাঝবিল গ্রামে বিয়ে হয় রিংকির। তাঁর স্বামী চট্টগ্রামে সেনাবাহিনীর সৈনিক পদে কর্মরত। চার দিন আগে রিংকি তাঁর বাবার বাড়িতে বেড়াতে আসেন। গতকাল শনিবার রাতে তাঁর মা নানার বাড়িতে থাকায় তিনি একাই একটি ঘরে ঘুমাতে যান। এ সময় বাড়িতে তাঁর ছোট ভাই ও দাদা-দাদি ছিলেন। আজ সকালে রিংকি ঘুম থেকে উঠছে না দেখে বাড়ির সবাই ডাকাডাকি করতে থাকেন। পরে তাঁর ভাই অন্য একটি ঘরের দরজা দিয়ে ঢুকে রিংকির গলাকাটা লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে মধ্যরাতে কে বা কারা তাঁকে হত্যা করেছে, এ ব্যাপারে পরিবার কিছুই বলতে পারছে না।

পান্ডুল ৩ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মো. শাহীন মিয়া প্রথম আলোকে বলেন, রিংকির বাবা রেজাউল ইসলাম হাতীবান্ধায় ব্র্যাক কার্যালয়ে চাকরি করেন। গতকাল বিকেলে মেয়েটির মা পাশের গ্রামে তাঁর নানাবাড়িতে গেলে বৃষ্টির কারণে বাসায় আসতে পারেননি। রাতে মেয়েটি একা তাঁর কক্ষে ঘুমান। কিন্তু রাতের আঁধারে কে বা কারা তাঁকে হত্যা করেছে, কেউ বলতে পারছে না। মেয়েটির মাত্র পাঁচ মাস আগে সেনাবাহিনীর এক সদস্যের সঙ্গে বিয়ে হয়েছে।

উলিপুর থানার তদন্ত কর্মকর্তা তানবীরুল ইসলাম বলেন, ‘ তরুণীর গলাকাটা লাশ বিছানায় পড়ে থাকার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’