Thank you for trying Sticky AMP!!

গাংনীতে বোমাসদৃশ বস্তু উদ্ধার, এলাকায় আতঙ্ক

মেহেরপুরের গাংনীতে সড়কে পড়ে থাকা বোমাসদৃশ বস্তু

মেহেরপুরের গাংনীতে বোমাসদৃশ চারটি বস্তু উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল আটটায় উপজেলার চাঁদপুর-শালদহ উত্তর মাঠের পাকা সড়ক থেকে সেগুলো উদ্ধার করে পুলিশ। বোমাসদৃশ বস্ত উদ্ধারের এই ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয় লোকজন বলেন, সকালে হাটতে বের হয়ে রাস্তায় ৪টি কালো টেপ দিয়ে মড়ানো বোমাসদৃশ বস্তু দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে হেমায়েতপুর ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে এসে বোমাসদৃশ্য বস্তুগুলো উদ্ধার করে পানিভর্তি বালতিতে রেখে নিয়ে যায়।

শালদহ এলাকার কয়েকজন বলেন, পাশের প্রাথমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্রে তৈরি করা হয়েছে। আগামীকাল রোববার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ করা হবে। এ কারণে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখানোর জন্য বোমাসদৃশ বস্তু ফেলে যাওয়া হয়েছে।

Also Read: নারায়ণগঞ্জে কক্সবাজারগামী বাস থেকে ‘টাইম বোমা’ উদ্ধার

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে দুর্বৃত্তরা রাস্তার পাশে বোমাসদৃশ বস্তুগুলো রেখেছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বোমাসদৃশ্য বস্তু চারটি পানিতে চুবিয়ে প্রাথমিকভাবে নিষ্ক্রিয় করে থানায় নিয়ে আসে । এই বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মেহেরপুরের গাংনীতে বোমাসদৃশ বস্তু বালতির পানিতে চুবিয়ে নিষ্ক্রিয় করে পুলিশ