Thank you for trying Sticky AMP!!

জাপা প্রার্থী আবুল হোসেনের গ্রামের বাড়ির সামনের চিত্র। বৃহস্পতিবার সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের ভুবননগর গ্রামে

জাপা প্রার্থীর বাড়িতে পেট্রল বোমা ছোড়ার অভিযোগ, পুলিশ বলছে ‘বোতল’

রাজশাহী-৫ (পুঠিয়া ও দুর্গাপুর) আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী আবুল হোসেনের গ্রামের বাড়িতে পেট্রল বোমা ছোড়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের ভুবননগর গ্রামে এ ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে, পেট্রল বোমা নয়, বোতল ছোড়া হয়েছে।

আবুল হোসেনের অভিযোগ, তিনি রাজশাহী শহরের থাকেন। তাঁর গ্রামের বাড়িতে ভাইয়েরা থাকেন। গতকাল রাত পৌনে ১১টার দিকে সেই বাড়ির কলাপসিবল গেটের সামনে তিনটি পেট্রল বোমা এসে পড়ে। সঙ্গে সঙ্গে বাড়ির লোকজন গিয়ে আগুন নেভান। গেটের কাছেই একটি মোটরসাইকেল রাখা ছিল। আগুন ছড়িয়ে পড়লে ক্ষয়ক্ষতি হতো। এ ঘটনায় তিনি রাতেই পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, রাজশাহীর পুলিশ সুপার ও জেলা প্রশাসককে ফোন করে বিষয়টি জানিয়েছেন। কারা এ ঘটনা ঘটাতে পারে, তা তিনি বলতে পাচ্ছেন না।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান বলেন, রাত পৌনে ১১টার দিকে বাইরে থেকে ৩টি বোতল ছুড়েছে দুর্বৃত্তরা। মাটিতে পড়ে তিনটি বোতলই ফেটে গেছে। তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। এ ঘটনায় কেউ আহত হননি।

পুলিশ জানায়, বাড়িটির বাইরে কোনো আলো ছিল না। একটা বাল্ব আছে, সেটা ভেতরে। বাইরে একটি বাল্ব থাকলে দুর্বৃত্তরা সাহস করে সেখানে যেতই না। কারণ, আলো থাকলে রাস্তা থেকে দেখা যেত। তেমন কিছু নয়, শুধু আতঙ্ক সৃষ্টি আর ভাবমূর্তি নষ্ট করার জন্য এগুলো করা হয়েছে। এ ব্যাপারে প্রার্থীর থানায় মামলা করার কোনো আগ্রহ নেই। এ জন্য কোনো মামলা হয়নি।