Thank you for trying Sticky AMP!!

সাফজয়ী পাঁচ ফুটবলারকে বিকেএসপির সংবর্ধনা

অনুষ্ঠানে ফুটবলারদের ক্রেস্ট ও এক লাখ টাকার চেক তুলে দেন অতিথিরা

সাফ শিরোপাজয়ী পাঁচ নারী ফুটবলারকে সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত নয়টার দিকে বিকেএসপির অডিও ভিজ্যুয়াল সেন্টারে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনাপ্রাপ্ত পাঁচ নারী ফুটবলার হলেন আঁখি খাতুন, স্বপ্না রানী, ঋতুপর্ণা চাকমা, সাথী বিশ্বাস ও ইতি রানী। তাঁরা সবাই বিকেএসপির বর্তমান শিক্ষার্থী।

বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মাজাহারুল হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। অনুষ্ঠানে ফুটবলারদের ক্রেস্ট ও এক লাখ টাকার চেক তুলে দেন অতিথিরা।

প্রতিমন্ত্রী জাহিদ আহসান বলেন, ‘আমাদের ছেলেমেয়েরা আমাদের জন্য উপহার নিয়ে আসবে, দীর্ঘদিন ধরে এমন একটি আনন্দের দিনের জন্য অপেক্ষা করেছিলাম। আমাদের নারী খেলোয়াড়েরা প্রতিযোগিতায় জয়ী হয়ে সেই কাঙ্ক্ষিত আনন্দের উপহারটি এনে দিয়েছেন। দেশকে তাঁরা বিজয়ী করেছেন। প্রতিটি ম্যাচেই তাঁরা ভালো খেলা উপহার দিয়েছেন।’

নারী ফুটবলারদের সাফল্যের পেছনে বিকেএসপির ভূমিকার প্রশংসা করে প্রতিমন্ত্রী বলেন, ‘নারী খেলোয়াড়দের দীর্ঘদিনের শ্রম ও অধ্যবসায়ের ফল আমরা পেয়েছি। বিকেএসপি তাঁদের এভাবেই তৈরি করেছে। তাঁদের শিক্ষার ভিত্তিটা এখানেই মজবুত হয়েছে। যে কারণে তাঁরা যেখানেই যাচ্ছেন, সেখানেই সফলতার সাক্ষর রেখে চলছেন। প্রধানমন্ত্রী আমাদের জানিয়েছেন, শিগগিরই মেয়েদের সংবর্ধনা দেবেন। আমরা সেই তারিখের অপেক্ষায় আছি।’