Thank you for trying Sticky AMP!!

কুমিল্লায় বকশিশের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে কর্মচারীকে হত্যা

প্রতীকী ছবি

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় বকশিশের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে কাজী মারুফ হোসেন নামের ফিলিং স্টেশনের এক কর্মচারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার বেলতলী এলাকার এস কে ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের পর থেকে অভিযুক্ত কর্মচারী রাব্বি হোসেন পলাতক।

নিহত মারুফের বাড়ি উপজেলার বিজয়পুর ইউনিয়নের ঘোষগাঁও গ্রামে। তিনি ওই গ্রামের প্রয়াত হাফিজুল ইসলামের ছেলে। অভিযুক্ত রাব্বি হোসেন একই গ্রামের মো. শাহজাহানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বেলতলী এলাকার এস কে ফিলিং স্টেশনে বিভিন্ন যানবাহনের চালক ও মালিকেরা তেল ও গ্যাস নিতে এলে কর্মচারীদের বকশিশ দিয়ে থাকেন। ওই বকশিশের টাকা কর্মচারীদের মধ্যে ভাগ করা হয়। বকশিশের ১০০ টাকা বেশি নেওয়া নিয়ে ফিলিং স্টেশনের নজেল ম্যান (তেল সরবরাহকারী ব্যক্তি) মারুফ ও রাব্বির মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে মারুফকে ছুরিকাঘাত করে পালিয়ে যান রাব্বি। অন্য কর্মচারীরা মারুফকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, বকশিশের টাকা নিয়ে কথা-কাটাকাটির জেরে এক কর্মচারী অন্য কর্মচারীকে ছুরিকাঘাত করেন। এতে মারুফ নিহত হন। রাতে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। রাতেই পরিবারের লোকজনের মামলা করার কথা। ছুরিকাঘাত করা ব্যক্তি রাব্বি পলাতক আছেন।