Thank you for trying Sticky AMP!!

শেরপুরে নিখোঁজের তিন দিন পর ডোবা থেকে অটোচালকের লাশ উদ্ধার

নিহত অটোরিকশাচালক মো. মোশারফ হোসেন

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের তিন দিন পর মো. মোশারফ হোসেন (৪৩) নামের এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার খড়িয়াকাজীরচর ইউনিয়নের লঙ্গরপাড়া গলাকাটা-উলুকান্দা সেতুর নিচের ডোবা থেকে তাঁর লাশ উদ্ধার করে শ্রীবরদী থানা–পুলিশ।

মোশারফ উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের কুড়িকাহনিয়া গ্রামের জাকির হোসেনের ছেলে।

পুলিশ ও নিহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা গেছে, গত রোববার সন্ধ্যার পর বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন মোশারফ। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজি করেও পরিবার ও স্বজনেরা তাঁর সন্ধান পাননি। নিখোঁজের বিষয়ে মোশারফের ছেলে কলেজছাত্র হৃদয় মিয়া গতকাল সোমবার শ্রীবরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আজ সকালে লঙ্গরপাড়া গলাকাটা-উলুকান্দা সেতুর নিচের ডোবাতে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে বেলা একটার দিকে শ্রীবরদী থানা–পুলিশ ওই ডোবা থেকে লাশটি উদ্ধার করে। খবর পেয়ে হৃদয় মিয়া গিয়ে লাশটি তাঁর বাবার বলে শনাক্ত করেন।

উদ্ধার হওয়া লাশটি প্রায় অর্ধগলিত ছিল।

হৃদয় মিয়া বলেন, তাঁর বাবা মোশারফ হোসেন রাতে অটোরিকশা চালাতেন। অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে দুর্বৃত্তরা তাঁর বাবাকে হত্যা করে লাশ ডোবায় ফেলে দিয়েছে। তিনি তাঁর বাবার হত্যাকারীদের শনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন। উদ্ধার হওয়া লাশটি প্রায় অর্ধগলিত ছিল। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা অটোরিকশাটি নেওয়ার উদ্দেশ্যে চালক মোশারফকে হত্যা করেছে। পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত ও জড়িত দুর্বৃত্তদের শনাক্ত করে আটকের চেষ্টা করছে।